At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
বিজয়া সম্মেলন উপলক্ষ্যে রচিত আমন্ত্রণ পত্র [PDF] – বাংলা রচনা

বিজয়া সম্মেলন উপলক্ষ্যে রচিত আমন্ত্রণ পত্র [PDF]

banglarachana.com এ আপনাকে স্বাগত জানাই।পঞ্চম শ্রেণী থেকে দ্বাদশ শ্রেণী পর্যন্ত বাংলা সিলেবাসের সমস্ত ব্যাকরণ, গুরুত্বপূর্ণ রচনা, ভাবসম্প্রসারণ,পত্র লিখন PDF সহকারে পাওয়ার জন্য আমাদের সাথে যুক্ত থাকুন। নিয়মিত নতুন নতুন লেখা আপডেট করা হয় এখানে।

কথায় আছে,বাঙালির বারো মাসে তেরো পার্বণ।সারাবছর উৎসব অনুষ্ঠানের শেষ নেই আমাদের।পুজো পার্বণ ছাড়াও পারিবারিক অনুষ্ঠান তো লেগেই রয়েছে।এই সমস্ত অনুষ্ঠান উপলক্ষ্যে আমন্ত্রণ লিপি লেখার ধারা এখনও অব্যাহত।এই উদ্দেশ্যে রচিত পত্রকে আমন্ত্রণ পত্র বলা হয়।আজকের বিষয় এমনই এক আমন্ত্রণ পত্র লেখার নমুনা।বিজয়া সম্মেলন উপলক্ষ্যে রচিত আমন্ত্রণ পত্র।

_বিজয়া-সম্মেলন-উপলক্ষ্যে-রচিত-আমন্ত্রণ-পত্র

সুধী,

আমরা “রবীন্দ্র প্রেমী”র সদস্যবৃন্দ আগামী ১১ ই অক্টোবর,২০১৯ সোম বার সন্ধ্যা ছ- ঘটিকায় আমাদের সংস্থা প্রাঙ্গণে বিজয়া সম্মেলন উপলক্ষ্যে সংগীত,নৃত্য পরিবেশন,আবৃত্তি,ও নাটকের আয়োজন করেছি।উক্ত অনুষ্ঠানে আপনার সবান্ধব উপস্থিতি ও সহযোগিতা কামনা করি।

নিবেদন ইতি –
বিনীত
রবীন্দ্র প্রেমী সদস্যবৃন্দ

৫ ই অক্টোবর,২০১৯
দুর্গাপুর,বাঁকুড়া


বিজয়া সম্মেলন উপলক্ষ্যে রচিত আমন্ত্রণ পত্র লেখার একটি নমুনা উপরে দেখানো হয়েছে। এভাবেই আরও অন্যান্য অনুষ্ঠানের জন্যও আমন্ত্রণ পত্র লেখা হয়ে থাকে।উক্ত আমন্ত্রণ পত্র নমুনা দ্বারা উপকৃত হয়ে থাকলে অবশ্যই একটি কমেন্ট করে আমাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিন। সম্পূর্ণ লেখাটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Print Friendly, PDF & Email

মন্তব্য করুন