দেখে নিন ইংরেজিতেও রচনা

পদোন্নতির জন্য আবেদন পত্র

banglarachana.com এ আপনাকে স্বাগত জানাই।স্কুল,কলেজ,অফিস সহ বিভিন্ন প্রতিষ্ঠানে নানা কারণে আমাদের অনেক সময় আবেদন পত্র লিখতে হয়।বিভিন্ন ক্ষেত্রে বিভিন্ন কারণের জন্য আবেদন পত্র লেখার ধরন গুলিও ভিন্ন।তাই বিভিন্ন ক্ষেত্রে লেখা আবেদন পত্র নমুনাসহ পাওয়ার জন্য আমাদের সাথে যুক্ত থাকুন।আজকের বিষয় পদোন্নতির জন্য আবেদন পত্র।

পদোন্নতির জন্য দরখাস্ত

তারিখ: ০৭/০১/২০২০
ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর বিদ্যাপীঠ
অশোক নগর,দুর্গাপুর

বিষয়: পদোন্নতির জন্য আবেদন পত্র

মাননীয় অধ্যক্ষ,

আমি শ্রী সুমন চৌধুরী,গত তিন বছর ধরে আপনার বিদ্যালয়ে গণিত বিষয়ে সহকারী শিক্ষক হিসেবে কাজ করে আসছি।এই তিন বছরে শিক্ষকতা করার মধ্য দিয়ে আমি মাধ্যমিক স্তরের গণিত বিষয় শিক্ষক হিসেবে নিজেকে যোগ্য করে তুলেছি।আমি পদোন্নতির  জন্য যোগ্য হিসেবে আত্মবিশ্বাসী বোধ করি এবং আমি আপনাকে আশ্বাস দিচ্ছি যে, পদোন্নতি দেওয়া হলে আমি আমার কাজ দক্ষতার সঙ্গে  করবো।

অতএব মহাশয়, আমার বিনীত নিবেদন এই যে,আপনি আমার পদোন্নতির উক্ত অনুরোধটি মঞ্জুর করে আমাকে আরও ভালো করে কাজ করার সুযোগ করে দিন।

ইতি – শ্রী সুমন চৌধুরী
(সহকারী গণিত শিক্ষক)
যোগাযোগ নম্বর-XXXX


(পদোন্নতির জন্য আবেদন পত্র নমুনাটিতে ব্যবহৃত নাম, ঠিকানা,স্কুলের নাম সব কাল্পনিক। অনিচ্ছাকৃত ভাবে কারো সাথে মিলে যাওয়ার জন্য দুঃখিত।)

অন্য কোনো বিষয়ে পত্র লেখার নমুনা পাওয়ার জন্য কমেন্ট করে জানান। আমাদের সাথে যুক্ত থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।।

আর পড়ুন

চাকরির জন্য আবেদন পত্র
পৌরপ্রধানের কাছে আবেদনপত্রের নমুনা
Print Friendly, PDF & Email
English Essay, Autobiography, Grammar, and More...

Rakesh Routh

আমি রাকেশ রাউত, পশ্চিমবঙ্গের ঝাড়গ্রাম জেলায় থাকি। মেকানিকাল বিভাগে ডিপ্লোমা করেছি, বাংলায় কন্টেন্ট লেখার কাজ করতে ভালোবাসি।তাই বর্তমানে লেখালেখির সাথে যুক্ত।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

 

Recent Content